ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে ট্রাকের ধাক্কায় বাইকার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
বাগেরহাটে ট্রাকের ধাক্কায় বাইকার নিহত

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে ট্রাকের ধাক্কায় রেজাউল ব্যাপারি (৩০) নামে এক মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় ওই ট্রাকটি জব্দ ও চালককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (০৬ জানুয়ারি) দুপুরে  পিরোজপুর-বাগেরহাট মহাসড়কের মোরেলগঞ্জ উপজেলার বহরবৌলা নামক স্থানে ঘটে এ দুর্ঘটনা।

নিহত রেজাউল ব্যাপারি পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ধাওয়া গ্রামের মৃত সোহরাফ ব্যাপারির ছেলে।

আটক ট্রাক চালক নিরোহীন মোল্লা নওগা জেলার মান্দা এলাকার আবুল হোসেনের ছেলে। পিরোজপুরের পাথরঘাটা এলাকা থেকে পন্য বোঝাই করে নওগা নিয়ে যাচ্ছিল নিরোহীন।

জানা গেছে, পিরোজপুরগামী একটি মোটরসাইকেলকে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক রেজাউলের মৃত্যু হয়। খবর পেয়ে কাটাখালি হাইওয়ে থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে এবং ধাক্কা দেওয়া ট্রাকটি জব্দ করে চালককে আটক করেছে।

কাটাখালী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খালেক বলেন, দুর্ঘটনার খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করে ট্রাকের চালককে আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া মামলা দিয়ে ট্রাক ও ট্রাকের চালককে আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।