ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

বড় ভাইয়ের সঙ্গে ঝগড়া করে বিষপানে ছোট ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
বড় ভাইয়ের সঙ্গে ঝগড়া করে বিষপানে ছোট ভাইয়ের মৃত্যু প্রতীকী ছবি

বান্দরবান: বান্দরবানের লামায় বিষপানে মো. আবদুল হামিদ (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।  রোববার (৮ জানুয়ারি) সকালে বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত হামিদ উপজেলার গজালিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ঠাণ্ডাঝিরি এলাকার আবু ছৈয়দের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে বড় ভাইয়ের সঙ্গে ঝগড়া করে শনিবার (০৭ জানুয়ারি) আত্মহত্যার উদ্দেশ্যে কীটনাশক পান করে হামিদ। পরে  স্থানীয় বাসিন্দা ও পরিবারের সদস্যরা তাকেউদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়।

লামা উপজেলার গজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাথোয়াইচিং মারমা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জেরে এক যুবক বিষপান করে আত্মহত্যা করেছে শুনেছি, তার মরদেহ বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে।

বান্দরবানের লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।