ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

জাতীয়

ফরিদগঞ্জে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
ফরিদগঞ্জে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন লঙ্ঘন করায় পাঁচটি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (৮ জানুয়ারি) দুপুর থেকে বিকেল পর্যন্ত ফরিদগঞ্জ বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা ও উপজেলা প্রশাসন যৌথ অভিযান চালিয়ে এ জরিমানা করে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেন বাংলানিউজকে বলেন, নোংরা পরিবেশে খাবার তৈরি করায় দুপুরে বাজারের দু’টি বেকারিকে নয় হাজার টাকা জরিমানা করা হয়। পরে উপজেলা প্রশাসনসহ যৌথ অভিযান চালানো হয়। এসময় মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে আরও তিনটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়।

যৌথ অভিযানে ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমুন্নেছা, ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান উপস্থিত ছিলেন।

অভিযানকালে ফরিদগঞ্জ থানার পুলিশ সদস্য সহযোগিতা করেন। বাজার নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।