ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

লামা উপজেলার সরই  রেংয়েন পাড়ায় চাল ও শীতবস্ত্র বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
লামা উপজেলার সরই  রেংয়েন পাড়ায় চাল ও শীতবস্ত্র বিতরণ

বান্দরবান: বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, চেম্বার অব কমার্স ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের পক্ষ থেকে বান্দরবানের  লামা উপজেলার সরই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রেংয়েন পাড়ার দরিদ্র‌্যদের মধ্যে চাল ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সম্প্রতি রেংয়েন পাড়ায় কয়েকটি বাড়িতে অগ্নিসংযোগ, হামলা ও লুটপাটের ঘটনার সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের পরপরই রোববার (০৮ জানুয়ারি) দুপুরে দুর্গম রেংয়েন পাড়ায় চাল ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল, ফিলিপ ত্রিপুরা, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য ও লামা উপজেলার গজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাথোয়াইচিং মারমা, সরই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইদ্রিচ, রেংয়েন পাড়ার কার্বারি (পাড়া প্রধান) রেংয়েন ম্রোসহ স্থানীয় ওয়ার্ড সদস্য এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও পাড়াবাসী উপস্থিত ছিলেন।

এসময় রেংয়েন পাড়ায় ৩৬ পরিবারকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে ৫০ কেজি করে একেকটি চালের বস্তা দেওয়া হয়। এছাড়া চেম্বার অব কমার্স বান্দরবানের পক্ষ থেকে একটি করে কম্বল এবং রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান  ইউনিটের পক্ষ থেকে একটি করে কম্বল দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।