ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

আওয়ামী লীগ জনগণের ভোটে বিশ্বাসী: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
আওয়ামী লীগ জনগণের ভোটে বিশ্বাসী: স্বরাষ্ট্রমন্ত্রী -ফাইল ছবি

ঢাকা: যারা দেশকে অন্ধকারে নিয়ে গিয়েছিল জনগণ তাদের কখনো ক্ষমতায় আসতে দেবে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্র্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

রোববার (৮ জানুয়ারি) বিকেলে রাজধানীর মিরপুর থানা আওয়ামী লীগ আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্র্রমন্ত্রী  বলেন, বিএনপি দেশটাকে অন্ধকার রাষ্ট্রে পরিণত করেছিল। ষড়যন্ত্রের মাধ্যমে তারা রাষ্ট্র ক্ষমতায় এসেছিল। কিন্তু আওয়ামী লীগ কোনো পেশী শক্তির ওপর নির্ভর করে না।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের ভোটের ওপর বিশ্বাস করে। জনগণের ভোটেই একাধিকবার সরকার গঠন করেছে। যার সুফল জনগণ ভোগ করছে। দেশের অর্থনৈতিক উন্নয়নসহ দৃশ্যমান বড়বড় প্রকল্পের কাজ ইতোমধ্যেই শেষ করা হয়েছে। পাশাপাশি আগামীতে যদি জনগণ আওয়ামী লীগকে ভোট দেয় সেক্ষেত্রে দেশের আরও উন্নয়ন করা হবে।

মন্ত্রী বলেন, জনগণের ভোট নিয়েই আওয়ামী লীগ বারবার ক্ষমতায় এসেছে। তবে বিএনপি আন্দোলন সংগ্রাম যাই করুক না কেন জনগণের তাদের ওপর কোনো আস্থা নেই। জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। যা আগামীর ভোটে দৃশ্যমান হবে। জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে।

তিনি বলেন, আন্দোলনের নামে কোনো ধরনের নাশকতা কিংবা সহিংসতা করলে তার বিরুদ্ধে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। আইনশৃঙ্খলা বাহিনী সেভাবেই কাজ করে যাচ্ছে। দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে যা যা করণীয় তার সবকিছুই করা হবে। সমাবেশ করে সরকার পতন ঘটানো সম্ভব নয়। ক্ষমতায় থাকলে শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী স্মার্ট বাংলাদেশ দেখবে তরুণ প্রজন্ম।  

অনুষ্ঠান শেষে শীতার্তদের মাঝে কম্বল তুলে দেন স্বরাষ্ট্র্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।