ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে দুর্বৃত্তদের হামলায় আহত নারীর মৃত্যু  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
গোপালগঞ্জে দুর্বৃত্তদের হামলায় আহত নারীর মৃত্যু  

গোপালগঞ্জ: গোপালগঞ্জে দুর্বৃত্তদের হামলায় লাভলী বেগম (৩৭) নামে আহত এক গৃহবধূর মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার ছেলে মো. রতন (১৫)।


 
দুইদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে সোমবার (০৯ জানুয়ারি) ভোরে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান লাভলী বেগম। তিনি কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের বাঘঝাঁপা গ্রামের সাহেব আলীর স্ত্রী।

আহত রতন মাজড়া আলহাজ্জ্ব এ জি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

জানা গেছে, গত শুক্রবার (৬ জানুযারি) রাত সাড়ে ১২টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের বাঘঝাঁপা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে জানালা ভেঙে ঘরে ঢুকে ৫/৬ জন দুর্বৃত্ত ঘুমন্ত লাভলী বেগম ও তার ছেলেকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্বজনরা মা ও ছেলেকে উদ্ধার করে প্রথমে কাশিয়ানী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।  

স্থানীয় সূত্রে জানা গেছে, আকরাম শরীফের সঙ্গে তাদের জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এ ঘটনার জেরে আকরাম শরীফের ছেলেরা সব সময় সাহেব আলীর পরিবারকে হুমকি দিয়ে আসছিল। এ সব বিষয় নিয়ে ৭ জানুযারি একটি সালিশ বৈঠক হওয়ার কথা ছিল। এর আগে মা ও ছেলেকে কুপিয়ে আহত করে আকরাম শরীফের ছেলে সজল শরীফসহ তার সাঙ্গপাঙ্গরা।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম ঘটনার সত্যতা কথা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। তারপরও জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে। দ্রুততম সময়ে তাদের গ্রেফতার করার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।