ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাস উল্টে মাছের ঘেরে, ৩ দিন পর ভেসে উঠলো মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
বাস উল্টে মাছের ঘেরে, ৩ দিন পর ভেসে উঠলো মরদেহ

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি মাছের ঘেরে উল্টে পড়া একটি বাসের নিচ থেকে বাসটির হেলপার মো. জুয়েলের (৩৫) মৃতদেহ ভেসে উঠেছে।

সোমবার (০৯ জানুয়ারি) সকালে ওই ঘেরে এক ব্যক্তির মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

পরে পুলিশ এসে তার মৃতদেহ উদ্ধার করে।

তিনদিন আগে গত শুক্রবার ফকিরহাট উপজেলার শুভদিয়া এলাকায় দুর্ঘটনায় বাসটি রাস্তার পাশের মাছের ঘেরে পড়ে যায়। নিহত জুয়েল খুলনার রূপসা উপজেলার মহিরবাড়ী এলাকার সেলিম রেজার ছেলে।

জানা যায়, গত শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ফকিরহাট উপজেলার শুকদাড়া-শুভদিয়া সড়কের শুভদিয়া এলাকায় রাহাত পরিবহনের যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের মাছের ঘেরে উল্টে যায়। সে সময় যাত্রীরা সবাই অক্ষত অবস্থায় বেরিয়ে যান।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলীমুজ্জামান বলেন, দুর্ঘটনায় কবলিত যাত্রীবাহী বাসটির হেলপার জুয়েলের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মরদেহ বাগেরহাট জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃতের পরিবার তার পরিচয় শনাক্ত করেছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad