ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

গাজীপুরে চার বাসে অগ্নিসংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
গাজীপুরে চার বাসে অগ্নিসংযোগ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের ছয়দানা মালেকের বাড়ি এলাকায় চারটি বাসে অগ্নিসংযোগ করেছে উত্তেজিত শ্রমিক ও জনতা। নানী-নাতি ও এক শ্রমিক সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার জেরে উত্তেজিত জনতা বাস চারটিতে অগ্নিসংযোগ ও কয়েকটি গাড়ি ভাঙচুর করে।

 

মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে তাদের মধ্যে নানি-নাতি ও একজন পোশাক কারখানার শ্রমিক বলে জানা গেছে।  

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) মো. আলমগীর হোসেন জানান, গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার ছয়দানা-মালেকের বাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিল নানী-নাতি ও একজন পোশাক কারখানার শ্রমিক। এ সময় ঢাকাগামী দ্রুতগতির অনাবিল পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে তারা তিনজন আহত হন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় তায়রুন্নেসা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ সময় সড়ক দুর্ঘটনায় নিহতের গুজবে উত্তেজিত শ্রমিক জনতা অনাবিল পরিবহনের ওই বাসটিসহ চারটি বাসে অগ্নিসংযোগ করে। এছাড়া মহাসড়ক অবরোধ করে উত্তেজিত শ্রমিক জনতা বেশ কয়েকটি বাস ভাঙচুর করেছে। এ ঘটনায় ওই মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।  

জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার তাশারফ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চারটি বাসের আগুন নেভায় ফায়ার সার্ভিসের কর্মীরা। তবে মহাসড়কে যানজট ও যানবাহন এলোমেলের কারণে ঘটনাস্থলে পৌঁছাতে সময় বেশি লাগে এবং বিঘ্ন ঘটে।  

বাংলাদেশ সময়: ১৯৩৫, জানুয়ারি ১০, ২০২৩, আপডেট: ০১২৬ ঘণ্টা
আরএস/এনএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।