ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে নারীসহ দুই মাদক কারবারি আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
মানিকগঞ্জে নারীসহ দুই মাদক কারবারি আটক 

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলার পৃথক দুটি মাদক বিরোধী অভিযানে হেরোইন ও ইয়াবাসহ দুই জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।  

বুধবার (১১ জানুয়ারি) সকাল ১০টার দিকে মাদক কারবারিদের আটকের তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ইনচার্জ।

 

আটকরা হলেন, রাজবাড়ী জেলার কালুখালি উপজেলার কালিকাপুর খাগজানা এলাকার জাহাঙ্গীর আলম সুজনের স্ত্রী শেফালী বেগম (৩২), মানিকগঞ্জ সদর উপজেলার মৃত গিয়াজ উদ্দিনের ছেলে মো. আব্দুল জলিল (৪৭)।

জানা যায়, মানিকগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে এ দুই জন মাদক কারবারির সঙ্গে জড়িত ছিলো।  

শেফালী বেগমকে সদর উপজেলার বেতিলা এলাকার তেরদোনা নামক স্থান থেকে ৫৫টি ইয়াবাসহ তাকে আটক করা হয়। অপর দিকে আব্দুল জলিলকে সদর উপজেলা পরিষদের দক্ষিণ পাশে রহমান কমার্শিয়াল সেন্টার এর সামনে থেকে ৩০ গ্রাম হেরোইনসহ আটক করা হয়েছে। তাদের দুই জনের কাছ থেকে জব্দকৃত মাদকের মূল্য তিন লাখ ১৬ হাজার ৫০০ টাকা।  

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ইনচার্জ মো. মোশারফ হোসেন বলেন, আটকরা দুই জনই দীর্ঘ দিন ধরে মাদক কারবারির সঙ্গে জড়িত ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে মাদকসহ আটক করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে এবং সদর থানায় পৃথক দুইটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।