ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নাটোর: নাটোরের আহম্মদপুর ও বড়হরিশপুর এলাকায় পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় পারুল বেগম (৩৫) ও মো. হানিফ মিয়া (৫০) নামে দুইজন নিহত হয়েছেন।  
 
শুক্রবার (১৩ জানুয়ারি) বেলা পৌনে এগারটার সময় সদর উপজেলার  নাটোর-পাবনা মহাসড়কের আহম্মদপুর বাজারে মাল বোঝাই ট্রাক চাপায় এক নারী এবং সকাল সাড়ে ১০ টার দিকে শহরের বড়হরিশপুরে মহাসড়ক পার হওয়ার সময় মাইক্রোবাসের ধাক্কায় একব্যক্তি নিহত হন।

নিহত পারুল বেগম জেলার বড়াইগ্রাম উপজেলার কাচুটিয়া গ্রামের  আব্দুল্লাহর স্ত্রী এবং হানিফ মিয়া শহরের বড় হরিশপুর এলাকার আলী মিয়ার ছেলে। আহম্মদপুর বাজারে সংগঠিত দুর্ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা গেলেও চালক পলাতক রয়েছেন।  

ঝলমরিয়া হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) মুনির হোসেন এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আজ (শুক্রবার) সকাল ১০টার সময় শহরের বড় হরিশপুরে নাটোর-ঢাকা মহাসড়ক পার হওয়ার সময় নাটোর থেকে বনপাড়া গামী একটি মাইক্রোবাস হানিফ মিয়াকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই হানিফ মিয়া মারা যান।  

অপরদিকে, সকালে পারুল বেগম আত্মীয়ের বাড়ি নাটোরে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পথে অটো চার্জার ভ্যানে করে নাটোর পাবনা মহাসড়ক হয়ে যাওয়ার পথে বেলা পৌনে ১১টার দিকে  আহমদপুর বাজারে পৌঁছালে পেছন দিক থেকে একটি মাল বোঝাই ট্রাক  ভ্যানটিকে চাপা দেয়। এ সময় ভ্যান চালক প্রাণে বাঁচলেও ভ্যানের যাত্রী পারুল বেগম ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও জানান, খবর পেয়ে দুই ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়। ঘাতক ট্র্যাকটি আটক করা হলেও চালক পলাতক। মাইক্রোবাস ও চালক সনাক্ত করা যায়নি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।