ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

বদরগঞ্জ জাপার নতুন আহ্বায়ক কমিটি গঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
বদরগঞ্জ জাপার নতুন আহ্বায়ক কমিটি গঠিত

রংপুর: রংপুরের বদরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আগের কমিটি বাতিল করে নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে উপজেলা জাপার নেতা মোফাজ্জল হোসেন সরদারকে আহ্বায়ক ও মাসুদ রানা সরকারকে সদস্য সচিব করে ৫১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল মাসুদ চৌধুরী নান্টু ও সদস্য সচিব আব্দুর রাজ্জাকের স্বাক্ষরিত পত্রে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

শুক্রবার (১৩ জানুয়ারি) কমিটি অনুমোদনের বিষয়টি জানাজানি হলে জাপা নেতাদের মধ্যে উৎসাহ উদ্দীপনা দেখা দেয়। এ সময় নেতাকর্মীরা নিজেদের মধ্যে মিষ্টি বিতরণ করেন।

জানা গেছে, সর্বশেষ জাতীয় সংসদ নির্বাচনে জাপার প্রার্থী ছিলেন আসাদুজ্জামান চৌধুরী সাবলু। তার নেতৃত্বে উপজেলা জাপার কমিটি পরিচালিত হয়। প্রায় আড়াই বছর আগে তার সমর্থিত নেতাকর্মীদের নিয়ে জাপা থেকে একযোগে পদত্যাগ করেন। পরে অ্যাডভোকেট মোকাম্মেল হক চৌধুরীকে বদরগঞ্জ উপজেলার জাপার আহ্বায়ক করা হয়। এর আগে ২০১৪ সালে উপজেলা জাপার নেতৃত্বে ছিলেন সাবেক এমপি আনিছুল ইসলাম মণ্ডল। দীর্ঘ ১০ বছর পর আবারও জাপার নেতৃত্বে ফেরায় উচ্ছ্বসিত আনিছুল ইসলাম মণ্ডলের কর্মী-সমর্থকরা।

নতুন ঘোষিত কমিটির সদস্য সচিব মাসুদ রানা সরকার বলেন, নেতাকর্মীদের মধ্যে যাতে কোনো দ্বিধাদ্বন্দ্ব না থাকে সে জন্য আনিছুল ইসলাম মণ্ডলের নেতৃত্বে যুগোপযোগী জাতীয় পার্টি গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখা হবে। সেই সঙ্গে তৃণমুলের সব কর্মী ও সমর্থকদের মতামতের গুরুত্ব দিয়ে দলটি সুসংগঠিত করা হবে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।