ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩ 

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
শেরপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩ 

শেরপুর: শেরপুর-ঝিনাইগাতী সড়কের তাতালপুর নামক স্থানে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন।  

শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

এতে আহত হয়েছেন আরও তিনজন। হতাহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী বলে জানা গেছে।  

নিহতরা হলেন, মো. রফিক (৪৫) ও তার ছেলে রাব্বী (১৪)। তারা শেরপুরের নালিতাবাড়ি উপজেলার রাজনগর ইউনিয়নের দোহালিয়া গ্রামের বাসিন্দা। নিহত আরেকজনের পরিচয় জানা যায়নি। আহতদের পরিচয়ও জানা যায়নি।  

স্থানীয়রা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেরপুর-ঝিনাইগাতী সড়কের তাতালপুর নামক স্থানে শেরপুরগামী একটি চালবাহী ট্রাকের সঙ্গে নালিতাবাড়িগামী সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই দুজন নিহত হন। চালকসহ বাকি চারজনকে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হলে আরও একজন মারা যান।

তবে শেরপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার খাইরুল কবির সুমন বাংলানিউজকে বলেন, মৃত অবস্থায় তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

শেরপুর  সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বাংলানিউজকে বলেন, এই ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়েছেন।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।