ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠিত

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের আলোচিত সেই কমিটি প্রকাশ করা হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় বকশীগঞ্জ মালীবাগ দলীয় কার্যালয়ে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগম।

গত ১০ তারিখে কমিটির অনুমোদন দেয় জামালপুর জেলা আওয়ামী লীগ। এর আগে ২৮ নভেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলনের দিন কমিটির সভাপতি হিসেবে উপজেলা মাহিলা লীগের সভাপিতি শাহিনাকে সভাপতি ও সাবেক কমিটির সহ-সভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদারকে সাধারণ সম্পাদক করা হয়।

এছাড়া অন্যান্য সহ-সভাপতিরা হলেন- আবুল কালাম আজাদ ফড়িং, মফিজ উদ্দিন, সেলিম রেজা, জয়নাল আবেদীন, শাহাজালাল খন্দকার, মো. সাখাওয়াত হোসেন সাকা, আব্দুল্লাহ আল মোকারেছ খোকন, শফিকুল ইসলাম ও মোস্তুফা কামাল।

যুগ্ম সাধারণ সম্পাদক হলেন- আগা ছাইয়ুম, মনিরুজ্জামান হিটলার ও আল ইমরান হাসান আনসারী।

আইন বিষয়ক সম্পাদক- মাহফুজুর রহমান মন্টু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মানিক হাসান মণ্ডল, তথ্য ও গবেষনা সম্পাদক আলমগীর কবীর আলমাস, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক দেলোয়ার হোসন তালুকদার, দপ্তর সম্পাদক আক্রমুজ্জামান ফরহাদ, ধর্ম বিষয়ক সম্পাদক মোফাজ্জল হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অধ্যাপক হুমায়ন কবির, বন ও পরিবেশ সম্পাদক শ্রী শংকর কুমার সাহা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী শফিকুল ইসলাম বিদ্যুত, মহিলা বিষয়ক সম্পাদক নিহারুন নাহার বিলকিস, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গোলাম মওলা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজী ফুয়াদ হোসেন মানিক, শিক্ষা ও মানব সম্পাদক সম্পাদক অধ্যাপক আফসার আলী, শ্রম বিষয়ক সম্পাদক মিষ্টার রানা, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অনিল কুমার ধর।

সাংগঠনিক সম্পাদক- ইসমাইল হোসেন সিরাজী, মোস্তাফিজুর রহমান বিপ্লব ও এ কে এম হান্নান।

সহ-দপ্তর সম্পাদক মোশারফ হোসেন মিরাজ। সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রাকিবুল্লাহ।

অন্যান্য সদস্যরা হলেন- আবুল কালাম আজাদ এমপি, নুর মোহাম্মদ, সাইফুল ইসলাম বিজয়, আব্দুল বাতেন তালুকদার, শরীফ উদ্দন, ফরহাদ হোসেন, আব্দুল বাছেদ, আব্দুল মমিন, আব্দুস সামাদ, সৈয়দ জামাল আজাদ (রিমন), মোখলেছুর রহমান তালুকদার জুয়েল, মশিউর রহমান লাকপতি, আফজাল হোসেন বিপ্লব, মোসাদ্দেকুর রহমান প্রামানিক, শফিউজ্জামান, হায়দার আলী, অ্যাডভোকেট আবুল হাসেম, আমেনা বেগম, আলমগীর হোসেন তালুকদার, গোলাম ফারুক, লিপি সাহা, জিএম জসিম উদ্দিন, মো. রশিদুল হক, শ্রী লিটন কুমার সাহা, আবু তালেব তোতা, আবুল কালাম আজাদ, আবুল খায়ের আজাদ, রফিকুল ইসলাম লিটন, আবুল কালাম আজাদ, রাজিয়া সুলতানা, অ্যাডভোকেট ইসমাইল হোসেন সিরাজী, জিহাদুল ইসলাম জিহাদ, শীলা সরোয়ার, শহিদুজ্জামান ও জিয়াউল হক জিয়া।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।