ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাসের ধাক্কায় আহত নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
বাসের ধাক্কায় আহত নারীর মৃত্যু

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে বাসের ধাক্কায় আহত জেরিন আক্তারের (২২) মৃত্যু হয়েছে।  

রোববার (১৫ জানুয়ারি) বিকেলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

 

এর আগে গত মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের দক্ষিণ মজুপুরের পলোয়ান মসজিদ এলাকায় ইকোনো নামক একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হয়েছিলেন তিনি। ওই সময় তার স্বামী মাদরাসাশিক্ষক আব্দুল মাজেদ ও দেড় বছরের শিশুপুত্র জাহিদও গুরুতর আহত হন। তাদের হাসাপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জেরিন লক্ষ্মীপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের আটিয়াতলী গ্রামের হোসেন মুন্সীর মেয়ে। তার স্বামীর বাড়ি পাশের আদিলপুর গ্রামে।  

জেরিনের বড় ভাই মো. ইসমাঈল হোসেন বলেন, জেরিন গুরুতর আহত হয়ে ঢাকার আগারগাঁও নিউরো সায়েন্স হাসপাতালের আইসিইউ বিভাগে ভর্তি ছিল। রোববার বিকেল সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়েছে।  

স্থানীয়রা জানান, গত মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে আবদুল মাজেদ তার স্ত্রী জেরিন আক্তার ও দেড় বছরের শিশুপুত্র জাহিদকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন৷ পথে পৌর এলাকার পলোয়ান মসজিদের কাছে পেছন থেকে একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তারা সবাই আহত হন। পরে মৃত্যু হয় জেরিনের।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।