ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা গ্রুপ কম্বল দিল, আল্লাহ তাদের ভালো করুক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
বসুন্ধরা গ্রুপ কম্বল দিল, আল্লাহ তাদের ভালো করুক 

দিনাজপুর: আমি তো চোখে ভালো দেখতে পাই না। তাই অন্যদের মত কাজ করতে সমস্যা হয়।

কিন্তু মানুষের কাছে হাত পাততেও খারাপ লাগে। তাই ভিক্ষা না করে এখানে চেহেলগাজী স্কুল আছে সেখানে আয়না-চিরুনি বিক্রি করি। সেখান থেকে যা আয় করি তা দিয়ে সংসার চালানো কষ্ট হয়ে যায়। এর মধ্যে শীতের কাপড় কেনা কষ্টকর। আজকে বসুন্ধরা গ্রুপের কম্বল পাইলাম। এটা দিয়ে শীতটা কাটাতে পারব। আমার মতো আরও অনেক গরিব মানুষ কম্বল পাইছে। বসুন্ধরা গ্রুপ আমাদের কম্বল দিল আল্লাহ তাদের ভালো করুক।  

কম্বল পেয়ে এভাবে কথাগুলো বলছিলেন দিনাজপুর শহরের সুইহারী এলাকার শাহজাহান।  

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কণ্ঠ দিনাজপুর জেলা শাখার আয়োজনে পত্রিকার হকার্স ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ সময় কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কর্ম ও পরিকল্পনা সম্পাদক মো. আবীর খান, দিনাজপুর সরকারি কলেজ শাখার উপদেষ্টা দেলোয়ার হোসেন, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি এমদাদুল হক মিলন, শুভসংঘের দিনাজপুর জেলা সভাপতি রাসেল ইসলাম, সাধারণ সম্পাদক হুমায়ুন পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আকবর সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, দপ্তর সম্পাদক ইয়াছির আরাফাত রাফি, ইভেন্ট সম্পাদক আপন মাহমুদ, সদর শাখার সভাপতি রাকিব হাসান, সাধারণ সম্পাদক আসতারুল আলম, ইভেন্ট সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।  

কম্বল পেয়ে বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়েছেন দিনাজপুর শহরের রামনগরমোড় এলাকার প্রতিবন্ধী মুন্না। তিনি বলেন, শীতকালটা আমাদের গরিব মানুষের জন্য একটু কষ্ট হয়। মোটা জামা কাপড় কেনার মতো সাধ্য হয় না। কম্বল পাইলাম, আমাদের মত গরিব মানুষের অনেক উপকার হবে।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩   
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।