ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

জাজিরায় অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় নিহতদের মরদেহ হস্তান্তর

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
জাজিরায় অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় নিহতদের মরদেহ হস্তান্তর মরদেহ হস্তান্তরের সময় নিহতদের পরিবারকে অর্থ সহায়তা দেয় জাজিরা উপজেলা প্রশাসন 

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরায় পদ্মাসেতু টোলপ্লাহা এলাকায় ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নিহতদের মরদেহ হস্তান্তর শুরু হয়েছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে মরদেহ হস্তান্তরের পাশাপাশি জাজিরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে তাৎক্ষণিক মানবিক ফান্ড থেকে নগদ ১০ হাজার টাকা করে অর্থ সহায়তা দেওয়া হয়েছে।

 

এ রিপোর্ট লেখা পর্যন্ত অ্যাম্বুলেন্সের চালক রবিউল ইসলাম (২৮), রোগী জাহানারা বেগম (৫৫) ও তার মেয়ে লুৎফুন্নাহার লিমার (২৮) মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মরদেহ হস্তান্তর করেন হাইওয়ে ফরিদপুর সার্কেল এএসপি মো. মারুফ হাসান।

নিহতরা হলেন- পটুয়াখালীর দশমিনার আদমপুর এলাকার আ. রাজ্জাক মল্লিকের ছেলে ফজলে রাব্বি (২৮), পটুয়াখালীর বাউফলের আমেরিকান প্রবাসী লতিফ মল্লিকের স্ত্রী জাহানারা বেগম (৫৫), মেয়ে লুৎফুন্নাহার লিমা (২৮), নবচেতনা পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান মাসুদ রানা (৩০), খুলনার দীঘলিয়ার চন্দনিমহল ৬নং ওয়ার্ডের অ্যাম্বুলেন্স চালক রবিউল ইসলাম (২৬) ও মাদারীপুরের মস্তফাপুর এলাকার অ্যাম্বুলেন্স হেলপার জিলানি (২৬)।

নিহত জাহানারা বেগমের মেয়ে শিল্পী আক্তার (৩০) জানান, তার মায়ের কোলন ক্যান্সার ছিলো। সোমবার (১৬ জানুয়ারি) স্ট্রোক করায় প্রথমে বরিশালের বেলভিউ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাতেই তার মাকে নিয়ে ঢাকায় রওয়ানা হয় তার আত্মীয়-স্বজন। পথে পদ্মাসেতুর জাজিরা টোলপ্লাজা সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটে।  

জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুল হাসান সোহেল বলেন, আমরা আমাদের তাৎক্ষণিক মানবিক সহায়তা ফান্ড প্রত্যেক পরিবারকে থেকে নগদ ১০ হাজার টাকা করে দিয়েছি। এই সহায়তাটা মূলত তাদের দাফন কাজে সহযোগিতার জন্য করা হয়ে থাকে।

হাইওয়ে ফরিদপুর সার্কেল এএসপি মো. মারুফ হাসান বলেন, আমরা এখন পর্যন্ত মোট ৩টি মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করতে পেরেছি। বাকিদের স্বজনরা আসলেই তাদের কাছে মরদেহ দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।