ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

১৮ ঘণ্টা কাজ করেন প্রধানমন্ত্রী, ঘুমান তিন ঘণ্টা: অদীবিপ্রবি চেয়ারম্যান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
১৮ ঘণ্টা কাজ করেন প্রধানমন্ত্রী, ঘুমান তিন ঘণ্টা: অদীবিপ্রবি চেয়ারম্যান 

ফরিদপুর: বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান লিয়াকত শিকদার বলেছেন, করোনা এবং ইউক্রেন-রাশিয়া যুদ্ধের ফলে সারাবিশ্ব অর্থনৈতিকভাবে ক্ষতির শিকার। তারপরেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের অনেক দেশের চেয়ে বাংলাদেশের অবস্থা অনেক ভালো।

জনগণের জন্য মাত্র তিন ঘণ্টা ঘুমিয়ে ১৮ ঘণ্টা কাজ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

লিয়াকত শিকদার আরও বলেন, প্রধানমন্ত্রী দারিদ্র ক্লিষ্ট বাংলাদেশকে জনসম্পদে রুপান্তরিত করেছেন। সারাবিশ্বের বুকে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। এই অর্জন ধরে রাখতে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে।

শনিবার (২১ জানুয়ারি) সকালে শীতবস্ত্র বিতরণকালে মধুখালী আখ চাষি কল্যাণ সমিতির সামনে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে লিয়াকত শিকদার এ সব কথা বলেন।  

তিনি বলেন, বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশ দিয়ে গেছেন। মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছেন। তাদের স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

এ সময় মধুখালী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রতন কুমার বিশ্বাসের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মধুখালী উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, উপজেলা ভাইস চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া সালাম, পৌর আওয়ামী লীগ নেতা মির্জা আক্তারুজ্জামান খোকন, যুবলীগ নেতা শাহরিয়ার রনি প্রমুখ।

পরে বোয়ালমারী পৌরসভায় শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় ফরিদপুরের মধুখালী ও বোয়ালমারীর দুইটি পৌরসভা ও ২০টি ইউনিয়নে প্রায় তিন হাজার কম্বল বিতরণ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।