ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কামরাঙ্গীচরে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলল স্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
কামরাঙ্গীচরে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলল স্ত্রী

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে একটি বাসায় ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলেছেন স্ত্রী। রক্তাক্ত স্বামীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে কামরাঙ্গীরচর লোহার ব্রিজ এলাকাতে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্ত্রী ফাতেমা আক্তার (২৫) পলাতক।

ভুক্তভোগীর পরিবারে এক সদস্য জানান, ফকিরাপুলে ওই যুবকের একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ৩ সন্তানসহ স্ত্রীকে নিয়ে কামরাঙ্গীরচর লোহার ব্রিজ এলাকাতে একটি বাড়িতে ভাড়া থাকেন। একই এলাকায় থাকেন তার বাবা-মা। বিকেল ৫টার দিকে তারা খবর পেয়ে ওই বাসায় গিয়ে কাউকে না পেয়ে পরে ঢাকা মেডিকেলে যান। সেখানে রক্তাক্ত অবস্থায় চিকিৎসাধীন ছেলেকে দেখতে পান তারা। জানতে পারেন, প্রতিবেশীরা তাকে হাসপাতালে নিয়ে এসেছেন।

স্বজনরা জানান, ৮ বছর আগে তাদের বিয়ে হয়েছে। ৩-৪ দিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি চলছিলো। আজ সোমবার বিকেলে হঠাৎ কি কারণে এমন ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেনি তারা। ঘটনার পর থেকে ওই বাসায় ফাতেমা ও তাদের ৩ সন্তানকে পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, ওই যুবকের পুরুষাঙ্গ পুরোটা বিচ্ছিন্ন হয়ে গেছে। ঢাকা মেডিকেল থেকে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়েছে চিকিৎসকরা। সেখানে বিচ্ছিন্ন অংশটুকু জোড়া দেওয়ার চেষ্টা করা হচ্ছে। ঘটনাটি কামরাঙ্গীরচর থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।