ঢাকা, মঙ্গলবার, ৬ চৈত্র ১৪২৯, ২১ মার্চ ২০২৩, ২৮ শাবান ১৪৪৪

জাতীয়

মাগুরায় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
মাগুরায় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার

মাগুরা: মাগুরায় ডাকাতি করা একটি প্রাইভেটকার ও বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।  

শনিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা সদরের জাগলা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ ।

গ্রেফতাররা হলো- লক্ষ্মীপুর জেলার মাছুম রানা ( ৩৩) ও ব্রক্ষ্মণবাড়িয়া জেলার সাদেক আলী (৩৪)। এ সময় ডাকাত দলের সর্দার গাজীপুর জেলার আসলাম ওরফে দুলুসহ ডাকাত দলে ৩ সদস্য পালিয়ে যায়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জাননা, গ্রেফতার দুই জনসহ ৫-৬ জনের একটি ডাকাত দল শনিবার সন্ধ্যায় মাগুরা শহরতলীর আবালপুর এলাকায় একটি দোকানের তালা ভেঙ্গে ডাকাতি করার চেষ্টা করছিল। এ সময় এলাকাবাসী বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ডাকাত দলকে ধাওয়া করে।

তিনিিআরও বলেন, ডাকাত দলের সর্দার গাজীপুর জেলার আসলাম ওরফে দুলুসহ তিন ডাকাত পালিয়ে যায়। তবে ডাকাত দলের দুই সদস্য লক্ষ্মীপুর জেলার মাছুম রানা ও ব্রাক্ষ্মবাড়িয়ার জেলার সাদেক আলীকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় একটি প্রাইভেট কার ও বিপুল পরিমান দেশীয় অস্ত্র জব্দ কর হয়। গ্রেফতার সাদেক ও সাছুমের নামে বিভিন্ন থানায় ৫ থেকে ৭টি ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে।

এ ব্যাপারে গ্রেফতার দুই জনসহ ডাকাত দলের অন্য সদস্যদের বিরুদ্ধে মাগুরা সদর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa