ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

জাতীয়

৯৯৯ এ ২য় স্ত্রীর সন্তানদের কল পেয়ে দিনমজুরের মৃতদেহ উদ্ধার করল পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
৯৯৯ এ ২য় স্ত্রীর সন্তানদের কল পেয়ে দিনমজুরের মৃতদেহ উদ্ধার করল পুলিশ

ঝালকাঠি:  ঝালকাঠি শহরের মধ্য চাঁদকাঠি এলাকায় বেল্লাল হোসেন (৫৫) নামে এক দিনমজুরের রহস্যজনক মৃত্যু হয়েছে। বেল্লালকে রোববার (২৯ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১২টায় গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মৃতদেহ উদ্ধার করে।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, বেল্লাল হোসেন প্রথম স্ত্রী মাকছুদা বেগমকে রেখে দ্বিতীয় বিয়ে করেছিলেন। দ্বিতীয় স্ত্রীর মৃত্যুর পরে আবার তিনি প্রথম স্ত্রীকে নিয়ে আসেন। রোববার রাতে বেল্লাল হোসেনের সঙ্গে স্ত্রী মাকছুদার ঝগড়া হয়। বাসায় গিয়ে বেল্লাল হোসেন অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়। এসময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে তার মৃত্যুর খবর পেয়ে দ্বিতীয় পক্ষের সন্তানরা তার বাবাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তুলে ৯৯৯ এ ফোন দেন।  

ঝালকাঠি সদর থানার উপপরিদর্শক (এসআই) নুরুল ইসলাম জানান, বেল্লালের শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। তারপরও অভিযোগ পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বেল্লাল হোসেনের মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ০০৩৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।