ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুজিব মানেই বাংলাদেশ: খুলনা সিটি মেয়র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
মুজিব মানেই বাংলাদেশ: খুলনা সিটি মেয়র

খুলনা: মুজিব মানেই বাংলাদেশ। বাংলাদেশের স্বাধীনতার জন্য অনেকেই চিন্তা ও সংগ্রাম করেছেন কিন্তু আমাদের স্বাধীনতা উপহার দিতে পেরেছেন একমাত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

তিনি আমৃত্যু দেশের কথা, মানুষের কথা চিন্তা করেছেন।

বেসরকারি সংগঠন নিণীষ এর উদ্যোগে শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় নগরীর বয়রাস্থ খুলনা সরকারি মডেল স্কুল অ্যাণ্ড কলেজ প্রাঙ্গণে মুজিব অলিম্পিয়াডের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এসব কথা বলেন।

মেয়র আরও বলেন, বাংলাদেশ স্বাধীন হবে এবং দেশের ছেলে মেয়েরা প্রত্যেকটা ক্ষেত্রে নেতৃত্ব দেবে এটাই ছিল বঙ্গবন্ধুর প্রত্যাশা। কিন্তু ঘাতকরা তাকে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার সুযোগ দেয়নি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে তার সম্পর্কে জানতে হবে এবং বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে কাজ করতে হবে।  তবেই আজকের এ অলিম্পিয়াড সফল হবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- খুলনা সরকারি মডেল স্কুল অ্যাণ্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল করিম, বিশেষ অতিথি ছিলেন কলেজের সাবেক অধ্যক্ষ শেখ মো. বদিউজ্জামান এবং খুলনা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ ফারুক হাসান হিটলু।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩ , ২০২৩
এমআরএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।