ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৫শ’ টাকায় কনস্টেবল নিয়োগের ভুয়া অ্যাডমিট কার্ড!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
৫শ’ টাকায় কনস্টেবল নিয়োগের ভুয়া
অ্যাডমিট কার্ড!

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পুলিশ কনস্টেবল নিয়োগের ভুয়া অ্যাডমিট কার্ড দেওয়ার অভিযোগে প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।  

রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে সিরাজগঞ্জ পুলিশ লাইন্সে কনস্টেবল রিক্রুমেন্ট চলাকালে হাতেনাতে ধরা পড়ার পর কান্দাপাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

আটক ব্যক্তিরা হলেন- কান্দাপাড়ার আব্দুস সাত্তার মণ্ডলের ছেলে আতাউর রহমান (২৯), মৃত হজরত আলী মণ্ডলের ছেলে আব্দুস সাত্তার মণ্ডল ও মৃত জহুরুল ইসলামের ছেলে গোলাম রাব্বী (১৯)।  

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. রওশন আলী এ তথ্য নিশ্চিত করে জানান, আটক ব্যক্তিরা অ্যাডমিট কার্ডের ওপরের সিল স্ক্যানারের মাধ্যমে তুলে দিয়ে পুনরায় অ্যাডমিট কার্ড তৈরি করে ৫০০ টাকার বিনিময়ে নিয়োগ প্রত্যাশীদের কাছে সরবরাহ করছিলেন। পুলিশ লাইন্সে কনস্টেবল রিক্রুমেন্টে বাছাই করার সময় বিষয়টি ধরা পড়ে। তাৎক্ষণিক কান্দাপাড়ায় মণ্ডল টেলিকমে অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করা হয়। তাদের নামে মামলা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad