ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফজরের নামাজে বেরিয়ে তিনদিন ধরে নিখোঁজ ব্যবসায়ী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
ফজরের নামাজে বেরিয়ে তিনদিন ধরে নিখোঁজ ব্যবসায়ী  সোলায়মান সরকার

গাইবান্ধা: গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় সোলায়মান সরকার (৫৪) নামে এক চাতাল ব্যবসায়ী ফজরের নামাজ পড়তে বাড়ি থেকে বেরিয়ে তিনদিন ধরে নিখোঁজ রয়েছেন। এতে দিশেহারা হয়ে পড়েছেন স্বজনরা।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার উদাখালী ইউনিয়নের বুড়াইল গ্রামের বাড়ি থেকে মসজিদের উদ্দেশ্যে বের হন সোলায়মান।  

সরেজমিনে রোববার (৫ জানুয়ারি) বিকেলে বুড়াইল গ্রামে দেখা যায়, সোলায়মানের বাড়িতে চলছে কান্নার রোল। স্বজনদের আহাজারিতে যেন আকাশ-বাতাস ভারী হয়ে ওঠেছে। নিখোঁজ সোলায়মানের খোঁজ পেতে নানা দিক ছোটাছুটি করছেন স্বজনরা।

স্বজনরা জানান, সোলায়মান শুক্রবার (৩ ফেব্রুয়ারি) ভোর বেলায় ফজরের নামাজ আদায়ের জন্য মসজিদের উদ্দেশ্যে বের হন। এরপর বেলা বাড়লেও বাড়িতে ফিরে আসেনি তিনি। একপর্যায়ে স্বজনরা মসজিদের মুসল্লিদের সঙ্গে কথা বলে জানতে পারেন ফজরের নামাজ পড়তে যাননি সোলায়মান। এতে করে বাড়ির লোকজনের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা বেড়ে যায়। শুরু হয় সম্ভাব্য স্থানগুলোতে খোঁজাখুঁজি।  

এ ঘটনায় শনিবার (৪ ফেব্রুয়ারি) তার ভাই আব্দুর রউফ মিয়া ফুলছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।  

এসব তথ্য নিশ্চিত করে নিখোঁজ সোলায়মান সরকারের ছোট ভাই আব্দুর রউফ মিয়া বলেন, তিনদিন অতিবাহিত হলেও আমার ভাইয়ের খোঁজ পাওয়া যাচ্ছে না। তাই থানা পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তা কামনা করছি।  

এ বিষয়ে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী জানান, সোলায়মান সরকার নামের এক ব্যক্তিকে নিখোঁজ দেখিয়ে তার স্বজনরা একটি জিডি করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।