ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ৯ কেজি গাঁজাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
যাত্রাবাড়ীতে ৯ কেজি গাঁজাসহ আটক ২

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ৯ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তারা হলেন- মো. রানা (২৮) ও মো. বাহার উদ্দিন (২৮)।

অভিযানে তাদের কাছ থেকে ৯ কেজি গাঁজা, ২টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৮৬০ টাকাসহ মাদক পরিবহনে ব্যবহৃত ১টি কন্টেইনারসহ লরি জব্দ করা হয়।

সোমবার (৬ ফেব্রুয়ারি) র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন  বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৬ ফেব্রুয়ারি) রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন দনিয়া এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ২ লাখ ৭০ হাজার টাকা মূল্যের ৯ কেজি গাঁজাসহ ২ জন মাদক কারবারিকে আটক করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতার ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে লরিসহ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীর যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছিল।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।