ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
ফেনীতে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা 

ফেনী: মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, ড্রাগ লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনা, বিক্রয়যোগ্য নয় এমন ওষুধ বিক্রি করায় ফেনী সদর উপজেলার লস্করহাট বাজারে বিভিন্ন ওষুধের দোকানে সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

ফেনীর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুলতানা নাসরিন কান্তা ও পূদম পুষ্প চাকমার নেতৃত্বে অভিযানে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, ড্রাগ লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনা, বিক্রয়যোগ্য নয় এমন ওষুধ বিক্রি করায় ড্রাগ এ্যাক্ট ১৯৪০ এর ১৮ ধারা লংঘনের অপরাধে ২৭ ধারায় জাহানারা মেডিকেল হল, রশিদিয়া মেডিসিন কর্নার, পাটোয়ারী মেডিকেল হল ও মুহুরী পোল্ট্রি ফার্মের মালিক প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়। মেয়াদোত্তীর্ণ ওষুধ ও বিক্রয়যোগ্য নয় এমন ওষুধ ধ্বংস করা হয়। এ সময় ওষুধ অধিদফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালতের বিচারিক হাকিম ফেনীর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুলতানা নাসরিন কান্তা অভিযানের তথ্য নিশ্চিত করে জানান, জনসেবায় ভ্রাম্যমাণ আদালতের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
এসএইচডি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।