ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিংড়ায় ট্রাক-অটোভ্যান সংঘর্ষে আহত আরও দুজনের মৃত্যু 

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
সিংড়ায় ট্রাক-অটোভ্যান সংঘর্ষে আহত আরও দুজনের মৃত্যু 

নাটোর: নাটোরের সিংড়ায় ট্রাক-অটো চার্জার ভ্যান মুখোমুখি সংঘর্ষে আহত বিদ্যুৎ আলী (৩২) ও কাঁচু আলী (৫০) নামে আরও দুজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হলো।

 

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তাদের মৃত্যু হয়। এর আগে সকাল সোয়া ৯টার সময় উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের জলারবাতা এলাকায় ট্রাক-অটো চার্জার ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত হন মো. রহিম আলী (৪৫) নামে এক ভ্যানচালক। সে সময় আহত হন আরও চার জন। এদের মধ্যে বিদ্যুৎ আলী ও কাঁচু আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  
 
নিহত রহিম আলী উপজেলার কলম পুন্ডরি গ্রামের উপেন আলীর এবং কাঁচু আলী নজরপুর গ্রামের ও বিদ্যুৎ আলী পুন্ডরি গ্রামের বাসিন্দা।  

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান সন্ধ্যায় বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ সকালে রহিম আলী গাছ কাটার উদ্দেশ্যে অটো চার্জার ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। সে সময় তার ভ্যানে কয়েকজন যাত্রী ছিলেন। পথে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়ার জলারবাতা এলাকার পৌঁছালে  বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।  

এতে ঘটনাস্থলে নিহত হন ভ্যানচালক রহিম আলী। একইসঙ্গে আরও চার জন আহত হন। এসময় ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও দুজনকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। দুপুর ২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।