ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

ধর্ষণের পর হত্যা, ‘৯৯৯’-এ ফোন করে জানালেন খুনি

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৩
ধর্ষণের পর হত্যা, ‘৯৯৯’-এ ফোন করে জানালেন খুনি

ঢাকা: রাজধানীর উত্তরখানের চাঁনপাড়া এলাকায় রাশেদা (৩২) নামে এক গৃহবধূকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় মো. হযরত আলী (৪৭) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দিনগত রাতে উত্তরখানের চাঁনপাড়া বিল্লাল হাজীর সেমিপাকা বাড়ির পূর্ব পার্শ্বের একটি রুমে এ ঘটনা ঘটে।

নিহত রাশেদা শেরপুর শ্রীবরদী উপজেলার নয়াপাড়া গ্রামের আশরাফ আলীর মেয়ে। স্বামীর নাম আব্দুর রশিদ। বর্তমানে তারা উত্তরখান এলাকায় থাকতেন।

বুধবার (৮ ফেব্রুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন উত্তরখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ।  

তিনি জানান, এক বছর ধরে মো. হযরত আলীর সঙ্গে রাশেদার পরকীয়া সম্পর্ক চলছিল। রাশেদাকে বিয়ের প্রলোভনে দীর্ঘদিন ধরে শারীরিক সম্পর্ক করে আসছিলেন মো. হযরত আলী।  

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে রাশেদাকে বিয়ের প্রলোভনে কৌশলে উত্তরখানের চাঁনপাড়ায় বিল্লাল হাজীর সেমিপাকা বাড়ির পূর্ব পাশের রুমে ডেকে নিয়ে ধর্ষণ করেন তিনি। পরে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ঘরে থাকা লোহার পানের বাটা দিয়ে একের পর এক রাশেদার মাথায় আঘাত করেন মো. হযরত আলী। এতে রাশেদা ঘটনাস্থলেই মারা যান।  

এরপর তিনি নিজেই জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করে বলেন, ‘আমি স্ত্রীকে খুন করেছি’।  

উল্লেখ্য, মো. হযরত আলী রাশেদাকে স্ত্রী দাবি করলেও এর কোনো কাগজপত্র দেখাতে পারেননি। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৩
এজেডএস/এসএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।