ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিত্যক্ত কোল্ড স্টোরেজে পড়েছিল অজ্ঞাত নারীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৩
পরিত্যক্ত কোল্ড স্টোরেজে পড়েছিল অজ্ঞাত নারীর মরদেহ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদরের চররমনী মোহনের একটি পরিত্যক্ত কোল্ড স্টোরেজ থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ২৫-২৬ বছর বয়সী ওই নারীর পরিচয় পাওয়া যায়নি।

বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে মরদেহটি উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটিকে পরিকল্পিত হত্যা বলে ধারণা পুলিশের।

পুলিশ ও স্থানীয়রা জানান, লক্ষ্মীপুর-মজুচৌধুরীর হাট সড়কের পাশে চর আলী হাসান গ্রামের পরিত্যক্ত একটি আলুর কোল্ড স্টোরেজের ভেতরে এক তরুণীর মরদেহ দেখতে পায় এক শিশু। পরে সে চিৎকার দিয়ে এলাকার লোকজনকে বিষয়টি জানায়। স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। মরদেহ থেকে পঁচা দুর্গন্ধ বের হচ্ছিল বলে জানান স্থানীয়রা।

সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য আবদুর রহমান স্বপন বাংলানিউজকে বলেন, এক শিশু কোল্ড স্টোরেজের পাশে খেলা করার সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে মরদেহটি দেখতে পায়। পরে আমি থানা পুলিশকে বিষয়টি জানালে ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বাংলানিউজকে বলেন, বিকেল সোয়া ৪টার দিকে খবর পেয়ে পরিত্যক্ত কোল্ড স্টোরেজ থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের গলায় ওড়না পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে- আনুমানিক দুইদিন আগে তাকে হত্যা করে মরদেহ এখানে ফেলে রাখা হয়েছে। নিহতের পরিচয় নিশ্চিত হতে বিভিন্ন থানায় তথ্য পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।