ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জঙ্গি নিয়ন্ত্রণে আমরা সফল: আইজিপি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
জঙ্গি নিয়ন্ত্রণে আমরা সফল: আইজিপি 

কুমিল্লা: পুলিশের মহাপরিদর্শক ( আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, হলি আর্টিজানের ঘটনার পর আর জঙ্গি হামলার কোনো ঘটনা ঘটেনি। জঙ্গিবাদ নিয়ন্ত্রণে আমরা সফল হয়েছি।

 

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে কুমিল্লা পুলিশ লাইন উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বাংলাদেশ পুলিশ কুমিল্লার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জঙ্গিবাদ নিয়ন্ত্রণে পুলিশ, র‌্যাব ও মিডিয়া ব্যাপক ভূমিকা রাখছে। কুমিল্লা থেকে যে ছেলেগুলো নিখোঁজ হয়েছে, তাদের আমরাই ট্রেস করেছি। প্রধানমন্ত্রী জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছেন।  

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক দলগুলোর কর্মসূচি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমরা দীর্ঘদিন দায়িত্ব পালন করতে গিয়ে কোন পরিস্থিতি কীভাবে সামাল দিতে হয়, সেটা সম্পর্কে ধারণা লাভ করেছি। আগামীদিনের কর্মসূচিগুলো কীভাবে মোকাবিলা করতে হবে, তা আমরা জানি।
 
তিনি বলেন, চাকরির সুবাদে কুমিল্লা পুলিশ লাইনসে ছয় মাস থেকেছি। দাউদকান্দিতে চাকরি করেছি। কুমিল্লার প্রতি আমার ভালোবাসা অনেক পুরোনো। বহুদিন পর আজ আবার কুমিল্লায় এলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, কুমিল্লার পুলিশ সুপার আবদুল মান্নানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।