ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুপিয়ে এক ব্যক্তির হাত কেটে ফেলল প্রতিপক্ষরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
কুপিয়ে এক ব্যক্তির হাত কেটে ফেলল প্রতিপক্ষরা

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইব্রাহিম মিয়া (৪০) নামে এক ব্যক্তির হাতের কব্জি কেটে ফেলার ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছেন সবুজ মিয়া (৩০) নামে আরও এক যুবক।

বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও গ্রামের বাসিন্দা এবং রাজীব সরকারের সমর্থক বলে জানা গেছে। তারা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বীরগাঁও এলাকার আবদুল হক গ্রুপের সঙ্গে রাজীব সরকার গ্রুপের বিরোধ চলে আসছিল। দীর্ঘদিনের চলমান বিবাদের জেরে বৃহস্পতিবার বিকেলে মাদার বাড়ির আবদুল হক গ্রুপের লোকজন রাজীব সরকার গ্রুপের লোকজনের ওপর হামলা চালান। এতে ইব্রাহিম নামে একজনের কব্জি বিচ্ছিন্নসহ দুইজন গুরুতর আহত হন। এ ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার পর থেকে এলাকায় উওেজনা ও থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিলক্ষা ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট আক্তারুজ্জামান বলেন, এক পক্ষ অপরপক্ষের লোকজনের ওপর হামলা চালিয়েছে বলে খবর পেয়েছি। এতে দুইজন গুরুতর আহত হয়েছেন। আমি এলাকায় নেই, এ বিষয়ে খোঁজ খবর নেওয়ার চেষ্টা করছি।

রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বলেন, এ ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ