ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিভিন্ন বাহিনীর পোশাক-খেলনা পিস্তলসহ প্রতারক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
বিভিন্ন বাহিনীর পোশাক-খেলনা পিস্তলসহ প্রতারক আটক

মেহেরপুর: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ মেহেরপুর সিপিসি-২ এর একটি দল অভিযান চালিয়ে জাহিদুল ইসলাম ওরফে জাহিদ (২৮)নামে এলাকার একজন চিহ্নিত প্রতারককে আটক করে।  

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দিনগত মধ্যরাতে তার বাড়িতে অভিযান চালিয়ে এ প্রতারককে আটক করে র‌্যাব।

এ সময় তার কাছ থেকে ১টি হ্যান্ডকাপ, বাংলাদেশ জেল লেখা ১টি কালো রঙের বেল্ট, বিজিবির ১টি ফিল্ডক্যাপ, আর্মড পুলিশ ব্যাটালিয়নের ১টি ফিল্ড ক্যাপ, পিস্তল সদৃশ কালো কভারযুক্ত ১টি খেলনা পিস্তল। যার ভিতরে চাকু সংযুক্ত ম্যাগাজিন উদ্ধার করে। এছাড়াও পুলিশ লেখা সম্বলিত ১টি মাস্ক, দুটি সিম কার্ডসহ ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জাহিদুল ইসলাম ওরফে জাহিদ গাংনী উপজেলার আকুবপুর গ্রামের ওসমান আলী ওরফে খাজার ছেলে।

র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব—১২) গাংনী ক্যাম্পের কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার গোলাম ফারুক (সিপিসি) শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দুপুরের দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

সিপিসি র‌্যাব—১২ গাংনী ক্যাম্প সূত্র জানান, নিজেকে সে কখনো আমর্ড পুলিশ, বিজিবি আবার কখনো জেল পুলিশ পরিচয় দিতেন। শুধু পরিচয় নয়, চাকরি দেওয়ার নাম করে এলাকার কিছু মানুষের কাছ থেকে টাকা পয়সা নেওয়ার অভিযোগও আছে। র‌্যাবের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আকুবপুর গ্রামে অভিযান চালিয়ে সরকারের বিভিন্ন বাহিনীর ভূয়া পরিচয় দানকারী প্রতারক জাহিদুর রহমান ওরফে জাহিদকে আটক করা হয়।

আটকের পর তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব—পুলিশ ও বিজিবি পরিচয়ে চাঁদাবাজির কথা স্বীকার করেন প্রতারক জাহিদ।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, আটককৃত জাহিদের বিরুদ্ধে মামলা হয়েছে। এবং আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়:১৬২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।