ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

তুরস্কে ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের পাশে বান্দরবান গাউসিয়া কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
তুরস্কে ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের পাশে বান্দরবান গাউসিয়া কমিটি

বান্দরবান: তুরস্কের ভয়াবহ ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বান্দরবান গাউসিয়া কমিটি।  

এ সংগঠনের পক্ষ থেকে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী (কাপড়) পাঠানো হয়েছে তুরস্কে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০টায় এক হাজার তুর্কির জন্য এই নিত্যপ্রয়োজনীয় সামগ্রী (কাপড়) নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেয় বান্দরবান জেলা গাউসিয়া কমিটির নেতারা।  

দুপুরে চট্টগ্রামের ষোলশহর জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসায় গাউসিয়া কমিটি বাংলাদেশের কেন্দ্রীয় পরিষদের চেয়ারম্যান পেয়ার মুহাম্মদ ও যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মোসাহেব উদ্দিন বখতিয়ারের হাতে এসব সামগ্রী তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশের বান্দরবান জেলা কমিটির অর্থ সম্পাদক সৈয়দ নূর, পৌর গাউসিয়া কমিটির সভাপতি তমিজ উদ্দীন চৌধুরী, সদস্য হাসান উদ্দিন, সামি উদ্দিন, তাহের সাবেরি, সায়েম উদ্দিনসহ প্রমুখ।

কমিটির সহ-সভাপতি আসহাবউদ্দিন চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে তিনি জানান, সম্প্রতি তুরস্কে যে ভয়াবহ ভূমিকম্প হয়েছে তা দেখে আমরা সকলে ব্যথিত। মানবতার কল্যাণের জন্য আমাদের পক্ষ থেকে সামান্য কিছু কাপড় আমরা কেন্দ্রীয় পরিষদের চেয়ারম্যান ও যুগ্ম মহাসচিব এর মাধ্যমে তুরস্কে পাঠানোর ব্যবস্থা করেছি। তাবু, জ্যাকেট,সুয়েটার, ট্রাউজার, গেঞ্জি, শার্ট, টুপিসহ বিভিন্ন ধরনের সামগ্রী রয়েছে এখানে।  

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।