ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুই ইউএনওর সরকারি মোবাইল নম্বর ক্লোন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
দুই ইউএনওর সরকারি মোবাইল নম্বর ক্লোন

দিনাজপুর: দিনাজপুরের নবাবগঞ্জ এবং ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি মোবাইল ফোন নম্বর দুটি ক্লোন করেছে একটি অসাধু চক্র। এ ঘটনায় তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সতর্ক বার্তা দিয়েছেন।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে ঘোড়াঘাটের ইউএনও রাফিউল আলমের সরকারি মোবাইল নম্বর (০১৭৬১৪৯৩৫৩৬)  ও নবাবগঞ্জের ইউএনও এম এম আশিক রেজার সরকারি মোবাইল নম্বর (০১৭৬১৪৯৩৫৩৪) ক্লোনের বিষয়টি সংশ্লিষ্ট কর্মকর্তারা নিশ্চিত করেছেন।

ঘোড়াঘাটের  ইউএনও রাফিউল আলম বলেন, আমি উপজেলার বুলাকীপুর ইউনিয়নের সচিব এবং সিংড়া, ঘোড়াঘাট ও পালাশা ইউনিয়নের চেয়ারম্যানের মাধ্যমে ক্লোনের বিষয়টি জানতে পারি। কোনো এক অসাধু চক্র সরকারি মোবাইল নম্বরটি ক্লোন করে চিঠি আছে বলে ইউপি সচিব এবং চেয়ারম্যানদের বলেছে। তারা আমার গলা চেনায় তার পরিচয় জানতে চাইলে চক্রটি ফোন কেটে দেয়। পরে বিষয়টি আমাকে জানায়। আমি এ বিষয়ে থানার ওসিকে জানিয়েছি।

অপরদিকে নবাবগঞ্জের ইউএনও এম এম আশিক রেজা বলেন, আমি আজ (১৪ ফেব্রুয়ারি) সকালে উপজেলার গোপালগঞ্জ এবং ভাদুরিয়া ইউনিয়নের সচিবের কাছ থেকে সিম ক্লোনের বিষয়টি জানতে পারি। নম্বরটি থেকে সচিবদের ফোন করে চুপ করেছিলেন সংশ্লিষ্ট ব্যক্তি। এ বিষয়ে সর্বত্র সতর্ক বার্তা প্রচার করা হয়েছে। এচাড়া থানার ওসিকেও জানিয়েছি।

এ বিষয়ে তদন্ত চলমান রয়েছে বলে জানিয়েছেন নবাবগঞ্জ ও ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ ও আবু হাসান কবির।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।