ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রবাসীর পাঠানো স্বর্ণালংকার আত্মসাৎ, গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
প্রবাসীর পাঠানো স্বর্ণালংকার আত্মসাৎ, গ্রেফতার ৪

ঢাকা: দীর্ঘদিন ধরে সিঙ্গাপুর প্রবাসী জুয়েল তার পরিচিত নাজমুলের মাধ্যমে দেশে থাকা স্বজনদের জন্য কিছু স্বর্ণালংকার পাঠান। কিন্তু সেই স্বর্ণালংকার জুয়েলের স্বজনদের কাছে না দিয়ে নিজেই আত্মসাৎ করেন নাজমুল।

এ ঘটনায় দায়ের করা একটি মামলার তদন্তে নেমে রাজধানীর খিলক্ষেত থানা এলাকা থেকে নাজমুলসহ চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) উত্তরা বিভাগ।

গ্রেফতার বাকি ৩ জন হলেন- মেহেদী হাসান মিথুন ওরফে মিঠু, মো. সোহেল ফকির ও মো. সুমন।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) এসব তথ্য নিশ্চিত করেন ডিবি উত্তরা জোনাল টিমের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) বদরুজ্জামান জিল্লু।

তিনি বলেন, গত ৭ ফেব্রুয়ারি সিঙ্গাপুর প্রবাসী জুয়েল বাংলাদেশে তার স্বজনদের জন্য ১২টি স্বর্ণের চেইন নাজমুলের মাধ্যমে পাঠান। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ৭ ফেব্রুয়ারি জুয়েলের এক স্বজনের কাছে চেনগুলো দেওয়ার কথা থাকলেও নাজমুল তা না দিয়ে কৌশলে সেখান থেকে চলে যান।

এ ঘটনায় জুয়েলের স্বজন বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্তকালে গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তি সহায়তায় নাজমুলের অবস্থান শনাক্ত করা হয়।

পরে খিলক্ষেত থানা এলাকায় অভিযান চালিয়ে নাজমুল, মিঠু, সোহেল ও সুমনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে প্রবাসীর দেওয়া সেই ১২টি স্বর্ণের চেন উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
পিএম/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।