ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

জাজিরায় ছিনতাইকালে জনতার হাতে ২ নারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
জাজিরায় ছিনতাইকালে জনতার হাতে ২ নারী আটক

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরায় টাকা ছিনতাই করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন দুই নারী।  

রোববার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে ব্যাংক মোড়ে এ ঘটনা ঘটে।

 

আটক ছিনতাইকারীরা হলেন-টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার ধুপুরিয়া ইউনিয়নের কলরামপুর গ্রামের আক্কেল আলী বেপারীর মেয়ে শারমিন বেগম (২১) ও আব্দুল্লাহ মণ্ডলের স্ত্রী পারভীন বেগম (২০)। তারা জাজিরার কাজীরহাট এলাকার বেদে পল্লীতে বসবাস করেন।

ভুক্তভোগী সূত্রে জানা গেছে, জাজিরার মূলনা ইউনিয়নের কাউয়াদি গ্রামের মো. মামুন হাকিদারের স্ত্রী চম্পা বেগম (২৮) এক লাখ সাড়ে চার হাজার টাকা ব্যাংক থেকে তুলে বের হন। এসময় ওই দুই নারীর একজন ছিনতাই করার জন্য তার ব্যাগের ভেতর হাত দিলে চম্পা তার হাত ধরে ফেলেন এবং চিৎকার করেন। পরে আশপাশে লোকজন ছুটে ধরে ফেলা ছিনতাইকারী ও তার সহযোগীকে আটক করেন। এসময় তাদের গণপিটুনি দেওয়া হয়। পরে স্থানীয় পৌর কাউন্সিলর রতন বেপারী ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী একটি ক্লাবঘরে রেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ এসে তাদের থানায় নিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে চম্পা বেগম বলেন, আমি ব্যাংক থেকে টাকা নিয়ে বের হলে তারা দুজন আমার দুপাশ দিয়ে হাঁটতে থাকেন এবং হঠাৎ একজন টাকা নিতে চেইন খুলে আমার সাইড ব্যাগে হাত ঢুকিয়ে দেন। এসময় আমি একজনের হাত ধরে ফেলি এবং চিৎকার দিই। তখন তারা দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজন ধরে ফেলেন।

জাজিরা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রতন বেপারী বিষয়টি নিশ্চিত করেছেন।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ভুক্তভোগী চম্পা বেগম একটি এজাহার দিয়েছেন, তার ভিত্তিতে একটি মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ০৮০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।