ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

হোসেনপুরে সাবেক পৌর কাউন্সিলর গ্রেফতার

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
হোসেনপুরে সাবেক পৌর কাউন্সিলর গ্রেফতার মাসুম বাবুল

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় অভিযান চালিয়ে পৌরসভার সাবেক দুইবারের কাউন্সিলর মাসুম বাবুলকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে হোসেনপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পদুরগাতি-কাইছমা এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

হোসেনপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক ও উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ সদস্যরা এ অভিযানে অংশ নেয়।  

পুলিশ জানায়, কিশোরগঞ্জ আদালতে বিচারাধীন মোকদ্দমার আসামি মাসুম বাবুল। তার বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা (কোর্ট মোকদ্দমা, ৩২৩/৩৮০/৪২৭/৫০৬ পেনাল কোড) রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে হোসেনপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পদুরগাতি-কাইছমা এলাকার মাসুম বাবুলের বাড়িতে অভিযান পরিচালনা করেন হোসেনপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক ও উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ সদস্যরা। এসময় মাসুম বাবুলকে গ্রেফতার করা হয়।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, আদালতের গ্রেফতারি পরোয়ানামূলে অভিযান চালিয়ে মাসুম বাবুলকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।