ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ৭ কেজি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
ময়মনসিংহে ৭ কেজি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা গ্রেফতার

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় সাত কেজি গাঁজাসহ দুই মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (২৬ ফেব্রুয়ারি) রাতে গোপন তথ্য পেয়ে অভিযান পরিচালনা করে ভালুকা উপজেলার কাঠালী বাঘারপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- রুবেল মিয়া (২৪) ও বিল্লাল হোসেন (২৬)। তারা কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার মজলিসপুর এবং চন্দ্রগ্রাম এলাকার বাসিন্দা।

ডিবির ওসি আরও জানান, গ্রেফতাররা ছিলেন চিহ্নিত মাদকবিক্রেতা। তারা ব্রাহ্মনবাড়ীয়ার সীমান্ত এলাকা থেকে এসব মাদক সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে সংশ্লিষ্ট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।