ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাসের ধাক্কায় বাইক আরোহী স্বামী-স্ত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
বাসের ধাক্কায় বাইক আরোহী স্বামী-স্ত্রী নিহত

নেত্রকোনা: নেত্রকোনা-মদন সড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ সময় তাদের সন্তান আহত হয়েছে।

বৃহস্পতিবার (০২ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে জেলার আটপাড়া উপজেলার মাটিকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খালিয়াজুরী উপজেলার মেন্দীপুর ইউনিয়নের সাতগাঁ গ্রামের মৃত লুৎফুর রহমান ছেলে আজারুল ইসলাম নান্টু (মোটরসাইকেল আরোহী) এবং তার স্ত্রী নাইসা আক্তার। তিনি নেত্রকোনা পৌর শহরের নাগড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন।

স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে নান্টু তার স্ত্রী-সন্তান নিয়ে মোটরসাইকেলে করে নিজ গ্রাম খালিয়াজুরীতে যাচ্ছিলেন। পথে মদন থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস তাদের বাইকে ধাক্কা দেয়। এ সময় বাইকে থাকা সবাই রাস্তায় থেকে ছিটকে পড়েন। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক  নান্টুকে মৃত ঘোষণা করেন।

পরে গুরুতর আহত নান্টুর স্ত্রী নাইসা আক্তারসহ দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে বেলা সাড়ে ১১টার দিকে নাইসার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, মার্চ ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।