ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

পদ্মায় গোসল করতে নেমে প্রাণ গেল ইমামের ছেলের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
পদ্মায় গোসল করতে নেমে প্রাণ গেল ইমামের ছেলের প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহীর পদ্মা নদীতে গোসল করতে নেমে মোহাম্মদ সুহাঈল (১৮) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে মহানগরীর লালন শাহ মুক্তমঞ্চ এলাকায় পদ্মা নদীতে গোসল করতে গেলে এই দুর্ঘটনা ঘটে।

মৃত সুহাঈল রাজশাহী গণপূর্ত অধিদফতর ভবন মসজিদের পেশ ইমাম মোহাম্মদ আব্দুল্লাহর ছেলে। খবর পেয়ে রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি ইউনিট ঘটনাস্থলে গিয়ে সুহাঈলকে উদ্ধার করে। তারা অচেতন অবস্থায় সুহাঈলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে ইসিজির জন্য ওয়ার্ডে পাঠান। সেখান থেকে জানানো হয় রামেক হাসপাতালে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে।

জানতে চাইলে রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ বাংলানিউজকে জানান, জুমার নামাজ পড়ার জন্য বেলা পৌনে ১১টার দিকে সুহাঈল পদ্মানদীতে গোসল করতে যায়। নদীতে গোসল করতে নেমে স্রোতের তোড়ে আর উঠে আসতে পারেনি। এ সময় স্থানীয়রা ফায়ার সার্ভিসে ফোন দেন। তাদের গাড়ি বেলা ১১টা মিনিটে বের হয়ে যায় সুহাঈলকে উদ্ধারের জন্য। পরে তাদের ডুবুরি টিম ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকরা জানান- অনেক আগেই তার মৃত্যু হয়েছে।

পরে তারা রাজপড়া থানার অধীনে থাকা রামেক হাসপাতাল পুলিশ বক্সের সদস্যদের কাছে নিহতের মরদেহ হস্তান্তর করেন বলেও জানান- এই ফায়ার সার্ভিস কর্মকর্তা।

এদিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মুকুল হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় রাজপাড়া থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০২৩
এসএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।