ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল সৌদি আরব প্রবাসীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
ট্রেনের ধাক্কায় প্রাণ গেল সৌদি আরব প্রবাসীর

ঢাকা: রাজধানীর মালিবাগে চলন্ত ট্রেনের ধাক্কায় সাহাবুদ্দিন (৬৫) নামে এক সৌদি আরব প্রবাসীর মৃত্যু হয়েছে। তিনি পেশায় খেজুর ব্যবসায়ী ছিলেন।

শনিবার (৪ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে গুলবাগ রেললাইনে ঘটনাটি ঘটে।  

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

মৃত সাহাবুদ্দিনের ভাগিনা মাহমুদুল হাসান নাফিজ জানান, তার মামা সৌদি আরব প্রবাসী। সেখানে থেকে দেশে খেজুরের ব্যবসা করতেন। গত ফেব্রুয়ারি মাসে তিনি দেশে আসেন। উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৬ নম্বর রোডে নিজের বাসায় থাকতেন।

নাফিজ আরও জানান, শনিবার (৪ মার্চ) সকালে মামার সঙ্গে প্রাইভেটকার যোগে ব্যবসায়িক কাজে বের হন তিনিও। রাতে মালিবাগের গুলবাগে গাড়ি থেকে নেমে রেললাইনের পাশে দাঁড়িয়ে এক বন্ধুর সঙ্গে মোবাইলে কথা বলছিলেন তার মামা। এ সময় কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় তিনি রাস্তায় ছিটকে পড়েন। পরে পথচারীদের মাধ্যমে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হয়।

জানা গেছে, নিহতের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলায়। স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েকে নিয়ে উত্তরার বাসায় থাকতেন। চলতি মাসের শেষ দিকে আবার সৌদি আরব যাওয়ার কথা ছিল তার।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো: বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।