ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কলারোয়ায় পুলিশ-ডাকাত পাল্টাপাল্টি গুলি, আটক ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, মার্চ ৬, ২০২৩
কলারোয়ায় পুলিশ-ডাকাত পাল্টাপাল্টি গুলি, আটক ৬

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ায় ডাকাত দলের সঙ্গে পুলিশের পাল্টাপাল্টি গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুলিবিদ্ধ একজনসহ ছয় ডাকাতকে আটক করেছে পুলিশ।

এছাড়া আহত হয়েছে পুলিশের চার সদস্য।

আটক ডাকাত দলের কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।  

সোমবার (৬ মার্চ) ভোররাতে সাতক্ষীরা-কলারোয়া সড়কের কোয়ার্টার মোড়ে এ ঘটনা ঘটে।  

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান বলেন, রাতে ঢাকা থেকে সাতক্ষীরার উদ্দেশে ছেড়ে আসা পরিবহনে ডাকাতির লক্ষ্যে কিছু দুর্বৃত্ত প্রস্তুতি নিচ্ছে- এমন গোপন সংবাদ আসে। আমরা সাতক্ষীরা-কলারোয়া সড়কের কোয়ার্টার মোড়ে পৌঁছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দুটি প্রাইভেটকারকে চ্যালেঞ্জ করি। এসময় প্রাইভেট কার থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। জবাবে পুলিশও পাল্টা গুলে ছোঁড়ে। এসময় ঘটনাস্থল থেকে ছয় ডাকাতকে আটক করা হয়। এদের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়েছে। এছাড়া আটক ডাকাত দলের কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, অভিযানকালে তিনি নিজে, কলারোয়া থানার ওসি, এএসআই আনোয়ার ও কনস্টেবল রাজীব মীর আহত হয়েছেন। বিস্তারিত পরে জানানো হবে।  

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।