ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

পুলিশ আতঙ্কে নদীতে ঝাঁপ, কচুরিপানায় আটকে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
পুলিশ আতঙ্কে নদীতে ঝাঁপ, কচুরিপানায় আটকে যুবকের মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে পুলিশ আতঙ্কে হুরাসাগর নদীতে ঝাঁপ দিয়ে কচুরিপানায় আটকে এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম মো. আনিসুর রহমান (৩০)।

মঙ্গলবার (৭ মার্চ) দুপুরের দিকে রায়দৌলতপুর ইউনিয়নের বলরামপুর এলাকায় হুরা সাগর নদী থেকে তার মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিস সদস্যরা। নিহত আনিসুর উপজেলার কর্ণসূতি গ্রামের রেজাউল করিমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বলরামপুর বাজারে হোটেলে খাওয়ার সময় অপরিচিত কয়েক ব্যক্তির সঙ্গে আনিসুরের কথা কাটাকাটি হয়। এ সময় আনিসুর তাদের পুলিশ মনে করে পালানোর উদ্দেশ্যে হুরাসাগর নদীতে ঝাঁপ দেন। কিন্তু তখন নদীতে প্রচুর কচুরিপানা থাকায় তাতে আটকে মারা যান তিনি। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা এসে তার মরদেহ উদ্ধার করেন।

নিহতের চাচা রফিক মন্ডল বলেন, গত ৭ ফেব্রুয়ারি আনিসুরের ঘরের পেছন থেকে সালেহা খাতুন নামে এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় মৃত সালেহার ভাইয়েরা আনিসুরকে পুলিশে ধরিয়ে দেওয়ার হুমকি দিয়েছিল। সেই আতঙ্কে মাসখানেক ধরে শ্বশুর বাড়ি পালিয়েছিল আনিসুর। আজ (৭ মার্চ)হঠাৎ করে অচেনা কেউ তার খোঁজ নিতে এলে সে পুলিশ ভেবে দৌঁড়ে নদীতে ঝাঁপ দেয়।

কামারখন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শহিদুল ইসলাম জানান, বেলা সাড়ে ১১ টার দিকে স্থানীয়রা ফায়ার স্টেশনে ফোন দিলে আমদের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। পরে এলাকাবাসীর সহযোগিতায় নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান জানান, নদীতে ঝাঁপ দেওয়া আনিসুরের বিরুদ্ধে কোনো মামলা বা ওয়ারেন্ট নেই। তাকে পুলিশ ধাওয়া দেয়নি। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।