ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

নামাজ পড়ে ফিরেই দেখি দোকানের ক্যাশবাক্স ভাঙা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
নামাজ পড়ে ফিরেই দেখি দোকানের ক্যাশবাক্স ভাঙা!

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে সন্ধ্যা নামতেই এক বিকাশের দোকানে চুরির ঘটনা ঘটেছে। এসময় দোকান থেকে নগদ ২ লাখ ৩০ হাজার টাকা চুরি গেছে বলে অভিযোগ দোকানীর।

মঙ্গলবার (৭ মার্চ) সন্ধ্যা সোয়া ৬টার দিকে মাদবরেরচর ইউনিয়নের বেইলী ব্রীজ বাজারে মো. শাহিন শেখের বিকাশের দোকানে এই চুরির ঘটনা ঘটে।

জানা গেছে, মঙ্গলবার (৭ মার্চ) মাগরিবের নামাজ আদায় করতে দোকান আটকে মসজিদে যান দোকানী শাহীন। নামাজ শেষে দোকানে এসে দেখেন শাটার খোলা এবং দুটি ক্যাশ বাক্সের তালাই ভাঙা! ক্যাশ বাক্সে বিকাশ লেনদেনের নগদ দুই লাখ ৩০ হাজার টাকা ছিল বলে অভিযোগ করেন ভুক্তভোগী।

ব্যবসায়ী শাহিন জানান, নামাজ পড়তে গেলে মাত্র ৮/১০ মিনিটের মধ্যেই এই চুরির ঘটনা ঘটে। স্বল্প পুঁজির দোকানের সব টাকা চুরি হয়ে গেলো!

এ বিষয়ে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, বিষয়টি আমরা প্রাথমিকভাবে শুনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত কয়েক দিন ধরে শিবচরের বিভিন্ন বাজার এবং বাসা-বাড়িতে একের পর এক চুরির ঘটনা ঘটছে। দিন-দুপুর এবং সন্ধ্যার দিকে ঘটছে এসব চুরির ঘটনা। এতে আতঙ্কিত হয়ে পড়েছেন সাধারণ মানুষ।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।