ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

আক্কেলপুরে গৃহবধূকে গলা কেটে হত্যা, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
আক্কেলপুরে গৃহবধূকে গলা কেটে হত্যা, স্বামী আটক প্রতীকী ছবি

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গুডুম্বা গ্রামে পান্না বেগম (৩০) নামে এক গৃহবধূকে নিজ বাড়িতে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী সিরাজুল ইসলামকে আটক করেছে পুলিশ।

বুধবার (৮ মার্চ) সকাল ১০টার দিকে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

গুডুম্বা গ্রামের বাসিন্দা সেলিম হোসেন জানান, মঙ্গলবার (৭ মার্চ) রাতে সিরাজুল ইসলাম গ্রামের মসজিদে শবে বরাতের নামাজ পড়তে যান। তিনি রাত আনুমানিক ১০টার দিকে বাড়িতে ফিরে ঘরের ভেতর স্ত্রীর গলা কাটা মরদেহ দেখতে পেয়ে চিৎকার দেন। সে সময় গ্রামবাসীরা ছুটে এসে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।  

ওসি আবু বকর সিদ্দিক জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী সিরাজুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, মার্চ ০৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।