ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

‘খালেদা জিয়ার মুক্তি ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
‘খালেদা জিয়ার মুক্তি ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না’

নীলফামারী: বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-ত্রাণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন বলেছেন, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি না দিলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ নেবে না।

শনিবার (১১ মার্চ) সকাল ১১টায় কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে নীলফামারীর সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির উদ্যোগে করা মানববন্ধনে তিনি এ কথা বলেন।

তেল-গ্যাস, চাল-ডালসহ সব নিত্যপন্যের উর্ধ্বগতির প্রতিবাদ, বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে দেশে ফেরার সুযোগ দেওয়া এবং নির্দলীয়-নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

সেখানে প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট শফিকুল হক মিলন বলেন, নির্বাচনে বিএনপির অভাবনীয় বিজয় আর বাকশালীদের চির বিদায় হবে। সে কারণে আওয়ামী লীগ সরকার নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পায়। তাই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজানো মামলায় ভূয়া রায় দিয়ে বন্দি করে রাখা হয়েছে।

সৈয়দপুর জেলা বিএনপির আহবায়ক আব্দুল গফুর সরকারের সভাপতিত্বে কর্মসূচীতে বিশেষ অতিথি ছিলেন নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি বিলকিস ইসলাম ও সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমান, সদস্য সচিব শাহীন আকতার শাহীন, যুগ্ম আহবায়ক শওকত হায়াৎ শাহ, শফিকুল ইসলাম জনি, সামসুল আলম, সদস্য আব্দুল খালেক।

সেখানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা বিএনপির সভাপতি রেজাউল করিম লোকমান, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কার্জন, পৌর সভাপতি হাজী রশিদুল হক সরকার, সাধারণ সম্পাদক শেখ বাবলু, ছাএদলের সভাপতি শফিকুল ইসলাম বাবু, কৃষকদলের সভাপতি মাজহারুল ইসলাম বসুনিয়া মিজু, সাধারণ সম্পাদক সাদেদুজ্জামান সরকার দিনার, সেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সাধারণ সম্পাদক এম এ পারভেজ লিটন, যুবদলের সভাপতি আনোয়ার হোসেন প্রামানিক, সাধারণ সম্পাদক তারিক আজিজ, কিশোরগঞ্জ উপজেলার বিএনপি সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক হালিম উদ্দীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।