ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে আধুনিক ট্রাক টার্মিনাল তৈরির দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
ধামরাইয়ে আধুনিক ট্রাক টার্মিনাল তৈরির দাবি

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে চালকদের বিশ্রাম ও ট্রাক রাখার জন্য আধুনিক টার্মিনাল করার দাবি জানিয়েছে ট্রাকচালক ও মালিকরা।

সোমবার (১৩ মার্চ) দুপুরে বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতি ও বাংলাদেশ আন্তঃজিলা ট্রাকচালক ইউনিয়নের যৌথ উদ্যোগে এ আলোচনা সভায় এসব দাবি জানান তারা।

এ আলোচনা সভায় বক্তারা বলেন, পরিবহন জগতে ট্রাক এ দেশের শিল্প। এ শিল্পকে ধরে রাখতে পরবিহন জগতের সবাইকে সুন্দরভাবে চলতে দিতে হবে। এছাড়া ধামরাই এলাকায় মহাসড়কের পাশে একটি আধুনিক ট্রাক টার্মিনাল করতে হবে এবং পৌরসভাসহ রাস্তায় ট্রাকে চাদা দাবি না করার দাবি জানান তারা।

এসময় হাইওয়ে পুলিশের পক্ষ থেকে বলা হয়, তাদের কর্মপরিধি বাড়ানোর হবে এবং মহাসড়কে যত্রতত্র ট্রাক যেনো চালকদের না রাখতে হয় সে জন্য চারটি সড়কে টার্মিনাল করার প্রস্তাব জানানো হবে।

অনুষ্ঠানে বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক কমিটির ধামরাই শাখার সভাপতি মো. খোরশেদ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন গাজীপুর রিজিয়নের হাইওয়ে পুলিশের এডিশনাল পুলিশ সুপার সামসুল আলম সরকার।

এছাড়া বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন আহমেদ মজুমদার ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নানসহ ট্রাক শ্রমিক ও মালিকরা।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
এসএফ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।