ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে দুই বাসের সংঘর্ষে নিহত ১, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
বড়াইগ্রামে দুই বাসের সংঘর্ষে নিহত ১, আহত ১০ দুর্ঘটনা কবলিত বাস দুটি

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলার মানিকপুর এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মো. ভুলু আকন্দ (৬৬) নামে এক বাসযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসে থাকা অন্তত ১০ জন যাত্রী।

 

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর সোয়া ১২টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত ভুলু জেলার সিংড়া উপজেলার আদঘোলা গ্রামের মৃত আমজাদ আকন্দের ছেলে। তবে আহতদের পরিচয় জানা যায়নি।  

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেনৈ।  

তিনি জানান, দুপুরের দিকে রাজশাহী থেকে রত্না পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। পথে মানিকপুর এলাকায় এলে ঢাকা থেকে ছেড়ে আসা বিপরীতমুখী যাত্রীবাহী হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাস দুইটি ঘুরে পাশের খাদে নেমে যায়। এতে ঘটনাস্থলেই রত্না পরিবহনের যাত্রী ভুলু আকন্দের মৃত্যু হয়। আর বাসে থাকা অন্তত ৮-১০ জন যাত্রী গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

ওসি আর জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে হানিফ পরিবহনের বাসযাত্রী আবু হাশেম বাংলানিউজকে জানান, তাদের বাসটি (হানিফ পরিবহন) অপর একটি বাসকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা রত্না পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।