ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে হত্যা করে পাইপের ভেতর ফেলে গেলেন স্বামী!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
স্ত্রীকে হত্যা করে পাইপের ভেতর ফেলে গেলেন স্বামী! ঘটনাস্থলে পুলিশ ও উৎসুক জনতা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সোলার সেচ পাম্পের পাইপের ভেতর থেকে ডালিমা খাতুন  নামে এক মধ্যবয়সী নারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।  

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে আলমডাঙ্গা উপজেলার পোলবাগুন্দা গ্রামে গাবতলা মাঠ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ডালিমা খাতুন (৪৫) একই গ্রামের ফোন্টু মণ্ডলের স্ত্রী। এ ঘটনায় আটক করা হয়েছে তার স্বামী ফোন্টু মণ্ডলকে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রী ডালিমা খাতুনকে হত্যা করেন তার স্বামী ফোন্টু মণ্ডল। পরে মরদেহ পোলবাগুন্দা গ্রামে গাবতলা মাঠের মিলন আলীর সোলার সেচ পাম্পের পাইপের ভেতর ফেলে রেখে যান তিনি। ডালিমা খাতুনকে বাড়ি না পেয়ে অনেক খোঁজাখুঁজি করে পরিবারের লোকজন। পরে ওই সোলার সেচ পাম্পের পাইপের ভেতর মরদেহ দেখতে পান তারা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের সহযোগিতায় বেশ কয়েক ঘণ্টা চেষ্টার পর ২০ ফুট পাম্পের পাইপের ভেতর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, নিহত ডালিমা খাতুনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে ওই হত্যাকাণ্ড হতে পারে। ওই ঘটনায় স্বামী ফোন্টু মণ্ডলকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের কথা স্বীকারও করেছেন ফোন্টু মণ্ডল।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।