ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

এক্সপ্রেসওয়ের দুর্ঘটনা: ঢামেকে বাসের সুপারভাইজারের মরদেহ শনাক্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
এক্সপ্রেসওয়ের দুর্ঘটনা: ঢামেকে বাসের সুপারভাইজারের মরদেহ শনাক্ত

ঢাকা: মাদারীপুরের শিবচর উপজেলার কুতুবপুর এলাকায় পদ্মা সেতুর এক্সপ্রেসওয়েতে ঢাকাগামী ইমাদ পরিবহনের যাত্রীবাহী বাস খাদে পড়ে শেষ খবর পাওয়া পর্যন্ত অন্তত ১৯ জনের প্রাণহানি ঘটেছে। আহত হয়েছেন অন্তত ৩০ জন।

এ দুর্ঘটনায় কয়েকজন হতাহতকে আনা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। পরে সেখানে ইমাদ পরিবহনের সুপারভাইজার মিনহাজ বিশ্বাসের (২০) মরদেহ শনাক্ত হয়।

জানা গেছে, রোববার (১৯মার্চ) দুপুরের দিকে মিনহাজের পরিবারের সদস্যরা হাসপাতালে এসে তার মরদেহ শনাক্ত করেন।

নিহতের চাচাতো ভাই সাব্বির হোসেন এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, মিনহাজের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার পুরান মানিকদা গ্রামে। তার বাবার নাম মিজান বিশ্বাস। মিনহাজ ইমাদ পরিবহনের সুপারভাইজার ছিলেন। দুই ভাই এক বোনের মধ্যে তিনি ছোট।

দুর্ঘটনার পর হাসপাতালে আনা হয় নারীসহ মোট ৯ জনকে। তাদের মধ্যে দুজন মৃত। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন। তারা হলেন- বাসযাত্রী ফয়সাল আহমেদ (৩৬), আ. হামিম (৫০), বদরুদ্দোজা (৩০), পঙ্কজ কান্তিজ ঘোষ (৪০), ঝুমা (৩৪) বুলবুল (৫০) ও এনামুল (৪০)।

আহতদের মধ্যে ফয়সাল আহমেদ খুলনায় এনসিসি ব্যাংক শাখার ডেপুটি ম্যানেজার। গ্রামের বাড়ি খুলনা সদর উপজেলার মিনি সুপার ট্যাংক রোডে। তার বড় ভাই শেখ তানভির আহমেদ জানান, খুলনা থেকে অফিসের কাজে সকালে ইমাদ পরিবহনের বাসে চড়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন ফয়সাল।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ বলেন, আহতদের মধ্যে দুই-তিনজনের অবস্থা আশঙ্কাজনক। দুজনের মৃতদেহ পরিবারের লোকজন শনাক্ত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।