ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভুঞাপুরে দিনে দুপুরে ১০ লাখ টাকা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
ভুঞাপুরে দিনে দুপুরে ১০ লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভুঞাপুরে আব্দুল মালেক (৬০) নামে এক ব্যক্তির কাছ থেকে ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা।  

রোববার (১৯ মার্চ) দুপুরে ভুঞাপুরে একটি ব্যাংকের কাছে এ ঘটনা ঘটে।

পরে আহত অবস্থায় আব্দুল মালেককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আব্দুল মালেকের বাড়ি ঘাটাইল উপজেলার মনোহারা গ্রামে।

জানা গেছে, মালেকের দুই ছেলে ইতালি প্রবাসী হওয়ায় তার অ্যাকাউন্টে টাকা পাঠান তারা। দুপুরে তিনি ছেলের শাশুড়ি মর্জিনা বেগমকে সঙ্গে নিয়ে ভুঞাপুর জনতা ব্যাংক থেকে সেই টাকা তুলতে যান। ব্যাংক থেকে মালেক ১০ লাখ টাকা তুলে নিচে নামতেই ছিনতাইকারীরা তার মুখে স্প্রে ও হাতে আঘাত করে টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছিনতাইকারীরা আগে থেকেই তাকে টার্গেট করে। তবে ব্যাংকের কাছেই এমন ঘটনা অনাকাঙ্ক্ষিত। ব্যাংকের নিচতলায় মার্কেটের লোকজন ঘটনাটি বুঝতে পারেনি।

আহত আব্দুল মালেক জানান, টাকা তোলার পর নিচে নামতেই ছয়জন ছিনতাইকারী তাকে ঘেরাও করে হাতে আঘাত করে। পরে দ্রুত টাকাগুলো ছিনিয়ে নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। যারা ছিনতাই করেছে তাদের কয়েকজনকে তিনি চিনতে পেরেছেন।

জনতা ব্যাংক ভুঞাপুর শাখার ম্যানেজার লুৎফর রহমান বাংলানিউজকে জানান, মালেক ও তার ছেলের শাশুড়ি মর্জিনা বেগম ব্যাংক থেকে টাকা উত্তোলণ করে প্রায় মিনিট খানেক পরই ব্যাংক ত্যাগ করেন। এরপরই ছিনতাইয়ের কবলে পড়েন।

ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, ছিনতাইয়ের ঘটনায় এখনও অভিযোগ পাইনি। তবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও ঘটনার শিকার ব্যক্তির সঙ্গে কথা বলেছে। এ ঘটনায় জড়িত কয়েকজনের নাম পাওয়া গেছে।  

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।